Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আসন্ন সিরিয়ালে প্রবাসীর ভূমিকায় অঙ্কিত গেরা

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

‘অগ্নিফেরা’ নামে একটি নতুন সিরিয়ালে একজন প্রবাসী ভারতীয়র ভূমিকায় অভিনয় করবেন অঙ্কিত গেরা। অভিনেতাটি ‘মান কি আওয়াজ প্রতিজ্ঞা’, ‘সাপনে সুহানে লাড়াকপান’ এবং ‘সন্তোষী মা’ সিরিয়ালগুলোতে অভিনয় করেছেন।
উল্লেখিত সিরিয়ালটি দুই বিপরীত চরিত্রের নারীর গল্প যাদের একজন আইনের রক্ষক আর অন্যজন আইন ভঙ্গকারী। অঙ্কিত সিরিয়ালটিতে অনুরাগ নামে একটি চরিত্রে অভিনয় করবেন।
তার ভূমিকাটি ব্যাখ্যা করতে গিয়ে অঙ্কিত বলেন, “আমরা এ যাবত টেলিভিশনে যা দেখেছি তার থেকে ‘অগ্নিফেরা’র ধারণাটি ভিন্ন। সিরিয়ালের দুই প্রধান নারীই আমার চরিত্রটির প্রতি আকৃষ্ট থাকবে। এ জন্যই আমি সিরিয়ালটিতে কাজ করতে সায় দিয়েছি।”
“আমি অনুরাগের ভূমিকায় অভিনয় করব। সে লন্ডন থেকে এমবিএ করেছে। সে খুব কেতাদুরস্ত আর চৌকস। পরিবারে সে অগ্রাধিকার পায় এবং সে নিজের সিদ্ধান্তে অটল থাকে। সে খুব গোঁয়ার এবং যে কোনও পরিস্থিতি সে নিজের মত করে সামাল দেয়,” অঙ্কিত আরও বলেন।
অ্যান্ডটিভিতে ২০ মার্চ থেকে ‘অগ্নিফেরা’ সিরিয়ালটি শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ