Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মংলায় দুর্নীতি বিরোধী মানবন্ধন কর্মসূচি পালিত

মংলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ৩:৫৩ পিএম

'দুর্নীতি দেশ ও জাতির শত্রু, দুর্নীতিকে না বলুন, জনতার শক্তি, রুখবে দুর্নীতি' স্লোগানে শুক্রবার সকালে মংলা উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা পরিষদের সামনে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দুর্নীতি বিরোধী মানবন্ধন কর্মসূচি পালিত হয়।

শুক্রবার সকাল ১০টায় দুর্নীতি দমন কমিশন খুলনার সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হ্ওালাদার, বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন খুলনার সহকারী পরিচালক রাজ কুমার সাহা ও উপ পরিচালক মাহতাব উদ্দিন , উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন্নাহার হাই, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ফ্রান্সিস সুদান হালদার, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু সাইদ খান, সহ-সভাপতি এইচ এম দুলাল, মোঃ নূর আলম শেখ, ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন, প্রধান শিক্ষক মনীন্দ্র নাথ হালদার, স্বদেশ মণ্ডল প্রমুখ।মানববন্ধন চলাকালে সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল ইসলাম।

মানববন্ধনে বক্তারা বলেন দুর্নীতি উন্নয়নে প্রধান বাঁধা। দুর্নীতি বাজদের ঘৃণা করুন। দুর্নীতি সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। তাই দুর্নীতির বিরুদ্ধে দূর্বার সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মানববন্ধনের আগে সকাল ৯টায় সেন্ট পল্স উচ্চ বিদ্যালয়ের মাঠে ৫শতাধিক শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল ইসলাম। শপথ শেষে সুসজ্জিত হয়ে ফেস্টুন-প্ল্যাকার্ড-বেলুন হাতে নিয়ে শিক্ষার্থীরা উপজেলার সামনে দুর্নীতি বিরোধী মানববন্ধনে অংশগ্রহণ করে। মানববন্ধনে সহস্রাধিক বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ