Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

মানিকগঞ্জে ২ শিশুর লাশ উদ্ধার

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ৩:৪০ পিএম

মানিকগঞ্জে পৃথক স্থান থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১০ মার্চ) সকালে লাশ দু’টি উদ্ধার করা হয়।
নিহতরা হলো- শিবালয় উপজেলার তেওতা ইউনিয়নের নিহালপুর গ্রামের বাসু শেখের ছেলে সাব্বির হোসেন (৮)। সে স্থানীয় নিহালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী। যমুনা নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।
অপরদিকে ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের বৈকুন্ঠপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে দুরন্ত (৭)। বাড়ির পাশের একটি বাঁশঝাঁড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।
শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, উপজেলার তেওতা ইউনিয়নের কাঠ ব্যবসায়ী বাসু শেখের ছেলে সাব্বির হোসেন বৃহস্পতিবার বিকেলে নিখোঁজ হয়। পরিবারের লোকজন রাতভর অনেক খোঁজাখুঁজি এবং এলাকায় মাইকিং করেও কোন সন্ধান পায়নি।
শুক্রবার সকালে আরিচা পুরাতন ট্রাক টার্মিনাল এলাকায় যমুনা নদীর পাড়ে শরীরের অর্ধেক বালু চাপা দেওয়া অবস্থায় শিশুটির মরদেহ পাওয়া যায়। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ওসি জানান।
অপরদিকে শুক্রবার সকালে জেলা ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের বৈকন্ঠপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে দুরন্ত নামের একটি শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানান ঘিওর থানার ওসি মিজানুর রহমান।
শিশুটির নানা ইউনুস মিয়া জানান, বৃহস্পতিবার বিকেল থেকে দুরন্তকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সারারাত অনেক খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে শুক্রবার সকালে বাড়ির পাশের বাঁশঝাঁড়ে কাপড় পেঁচানো অবস্থায় তার লাশ পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ