Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ধাওয়ায় যুবকের মৃত্যু, পুলিশের গাড়িতে আগুন

কুমিল্লা স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১১:৫৭ এএম

কুমিল্লা সদর উপজেলার বালুতুপা এলাকায় সদর দক্ষিণ থানা পুলিশকে বহনকারী মাইক্রোবাসের চাপায় এক যুবক (২৮) নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এতে স্থানীয়রা মাইক্রোবাসটিতে আগুন দিয়েছে। এছাড়া স্থানীয়রা অবরুদ্ধ করে পুলিশ সদস্যদের। পরে কোতয়ালী মডেল থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
শুক্রবার সকাল ৯টার দিকে পুলিশ যুবকের লাশ বালুতুপা এলাকার ফসলী জমি থেকে উদ্ধার করে। নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয় সূত্র জানায়, একটি সাদা হাইএক্স মাইক্রোবাসযোগে শুক্রবার ভোরে সদর দক্ষিণ থানা পুলিশের চার সদস্য একটি মোটরসাইকেল চালককে সদর দক্ষিণ উপজেলার ভারতের সীমান্তবর্তী লক্ষ্মীপর এলাকা থেকে ধাওয়া করে। পরে সদরের বালুতুপা এলাকায় সড়কে এসে মোটরসাইকেলের যুবকটি পুলিশের গাড়ির ধাক্কায় রাস্তার পাশে পড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন পুলিশের চার সদস্যকে ঘিরে ফেলে। ওই সময় তারা পুলিশ বহনকারী গাড়িটি ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের বুঝিয়ে পরিস্থিতি শান্ত করেন। তিনি বলেন, মোটরসাইকেল আরোহীকে থামতে বললে না থেমে চলে যেতে চাইলে পুলিশ তাকে ধাওয়া করে। নিয়ন্ত্রণ হারিয়ে যুবকটি গাছের সাথে ধাক্কা লেগে নিহত হন। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ