Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাহাবুবুল হক বাবলুর কবরে ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন ৩০তম মৃত্যুবার্ষিকী পালিত

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বৈরাচার বিরোধী আন্দোলনের বীর সেনানী জাতীয়তাবাদী ছাত্রদলের সর্বকালের শ্রেষ্ঠ সংগঠক, ছাত্রদলের ১ম নির্বাচিত সাধারণ সম্পাদক মাহাবুবুল হক বাবলুর ৩০তম মৃত্যুবার্ষিকী পালন করেছে ছাত্রদল। এ উপলক্ষে গতকাল সকাল ১১টায় বাবুলের জন্মস্থান নরসিংদীর মনোহরদিতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে সংগঠনটি। ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসানের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেনÑ স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূইয়া জুয়েল, সহ-সভাপতি জাকারিয়া আলম মামুন, আশরাফ বাবু, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান আজিজ, সহ-সাধারণ সম্পাদক আরিফ মো. ফরহাদ, মর্তুজা আল কামাল মোস্তাক, সহ-সাংগঠনিক সম্পাদক আনোয়ার মামুন ভূইয়া, শাহাদাত হোসেন ভূইয়া সায়েল, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও নরসিংদী জেলা ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক মাজেদুল হক মাসুম, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি আল মেহেদী তালুকদার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রাজিউদ্দিন রাজু, তিতুমির কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিনুল হক হিমেল প্রমুখ।



 

Show all comments
  • Nur- Muhammad ১০ মার্চ, ২০১৭, ১১:২৮ এএম says : 0
    বাবলু সহ আমরা স্বৈরাচার আন্দলোন করছি। বাবলু শহীদ হলো। বাবলুকে আমরা ঢাঃবিঃ এর মসজিদের পাশে সমাধী করতে চেয়ে ছিলাম। কবর ও খনন করা হয়ে ছিল। স্বৈরাচার শহীদ বাবলুকে ভয় পেল। ক্যান্পাসে টিয়ার গ্যাস সহ আমাদের উপর ব্যাপক লাটিপেটা করল। ঐ দিন দেশ নেত্রী খালেদা জিয়া আমাদের সাথে ক্যান্পাসে ছিল। বাবলুর লাশ পুলিশ ছিনায়ে নিয়ে গেল। বাবলুর রক্তে আন্দলোন বেগবান হলো। স্বৈরাচারের পতন হলো। গণতন্র ফিরে এলো। জনগণ ভোটাধিকার পেল। ৫ ই জানুয়ারীর নির্বাচনী নাটকে পতিত লোকদের নিয়া সরকার নাটক করলো। জনগণকে ভোটাধিকার হতে বন্ঞ্চিত করে, ভোটারবিহীন সরকার ঘটন করলো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ