Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে চুরির অপরাধে মাদরাসা ছাত্রকে পিটিয়ে আহত

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে এক মাদরাসা শিক্ষক টাকা চুরির অপবাদ দিয়ে হাফেজ আবু সহিদ (১৮) নামে এক ছাত্রকে পিটিয়ে আহত করেছে। ৭ মার্চ ঘটনাটি ঘটলেও বুধবার রাতে গুরুতর অবস্থায় ছাত্রটিকে আড়াইহাজার এ টু জেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক।
এলাকাবাসী ও পুলিশ জানায়, গত মঙ্গলবার দুপুরে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শালমদী ইসলামিয়া হাফিজিয়া মাদরাসার ছাত্র রিফাতের ৭০০ টাকা তার ব্যাগে পাওয়া যাচ্ছিল না। রিফাত এ কথা তার শিক্ষক রমজান আলীকে জানালে তিনি এ টাকার জন্য হেফজ বিভাগের ছাত্র হাফেজ আবু সহিদকে সন্দেহ করে ডেকে আনেন। পরে তাকে মাদরাসার একটি কক্ষে নিয়ে মাদরাসার দুই ছাত্র রাসেল ও আ. রহমানের সহযোগিতায় তার হাত-পা রশি দিয়ে বেঁধে কক্ষের দরজা বন্ধ করে রড ও লাঠি দিয়ে হাতে পায়ে,কোমড়ে পিটিয়ে মুমূর্ষু অবস্থায় কক্ষে ফেলে রাখে। পরে ওই ছাত্রের অবস্থার অবনতি ঘটলে শিক্ষক রমজান আলী ও তার দুই সহযোগি ছাত্র তাকে কক্ষে রেখেই পালিয়ে যায়। বন্ধ কক্ষে ছাত্রের কান্নার শব্দ শুনে অন্য ছাত্ররা দরজা খুলে তাকে উদ্ধার করে তার বাড়িতে পাঠায়। বুধবার রাতে এলাবাসীর সহযোগিতায় আহত ছাত্র হাফেজ আবু সহিদকে আড়াইহাজার এ টু জেড হাসপাতালে ভর্তি করেছে।
আহত ছাত্র হাফেজ আবু সহিদ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের গহরদী এলাকার জসীমউদ্দিনের ছেলে। শিক্ষক রমজান আলী সোনারগাঁ উপজেলার সনমান্দী এলাকার নুরুজ্জামানের ছেলে বলে জানা গেছে। তবে শিক্ষক হাফেজ রমজান আলী ছাত্রকে ১৫টি আঘাত করার কথা স্বীকার করে জানান,ঘটনার সময় আমার মাথা ঠিক ছিল না। আমার অপরাধ হয়ে গেছে। আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন বিষয়টি স্থানীয়রা মিমাংসার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ