Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে স্কুলছাত্রী হত্যার দায়ে যুবকের ফাঁসি

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরের মিঠাপুকুর উপজেলার কুর্শা গ্রামের আম্বিয়া খাতুন নামের ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যার দায়ে শফি উদ্দিন (৩০) নামের এক যুবককে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদÐ দিয়েছেন আদালত।
গতকাল (বৃহস্পতিবার) দুপুরে রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২-এর বিচারক আবু জাফর মোহাম্মদ কামরুজ্জামান এ রায় প্রদান করেন।
আদালত সূত্রে জানা গেছে, জেলার মিঠাপুকুর উপজেলার খামার কুর্শা গ্রামের সোলায়মান আলীর সাথে পার্শ্ববর্তী কফিল উদ্দিনের পুত্র শফি উদ্দিনের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে ১৯৯৫ সালের ১২ জুলাই শফি উদ্দিন ধারালো ছুরি নিয়ে সোলায়মানের বাড়িতে আসে। এ সময় তাকে বাধা দিতে আসে সোলায়মানের স্ত্রী আসমা বেগম ও ভাইয়ের মেয়ে আম্বিয়া খাতুন। এ সময় শফি উদ্দিন উত্তেজিত হয়ে আসমা বেগমকে কুপিয়ে আহত করে এবং আম্বিয়া খাতুনের পেটে ছুরি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই আম্বিয়া খাতুন মারা যায়। গুরুতর আহত অবস্থায় আসমা বেগমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নিহত আম্বিয়া খাতুনের চাচা সোলায়মান আলী বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ