Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চুয়েটে প্রোগ্রামিং প্রতিযোগিতা শুরু

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের উদ্যোগে গতকাল (বৃহস্পতিবার) শুরু হয়েছে জাতীয় পর্যায়ে দুইদিনের কম্পিউটার প্রোগ্রামিং প্রতিযোগিতা। প্রতিযোগিতার উদ্বোধন করেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।
এ উপলক্ষে চুয়েটের কেন্দ্রীয় অডিটোরিয়ামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের পরিচালক (ট্রেনিং) মোহাম্মদ এনামুল কবির, চুয়েটের তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মাহমুদ আব্দুল মতিন ভূইয়া, রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী। সভাপতিত্ব করেন চুয়েটের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এতে স্বাগত বক্তব্য রাখেন আয়োজক কমিটির সেক্রেটারি অধ্যাপক ড. মোহাম্মদ শামসুল আরেফিন।
আজ (শুক্রবার) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত মূল প্রোগ্রামিং প্রতিযোগিতা এবং সন্ধ্যা ৬টায় নগরীর ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স চট্টগ্রাম সেন্টারে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যে দিয়ে এ প্রতিযোগিতা শেষ হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ