Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় মুক্তিপণ আদায়কালে গ্রেফতার ৬

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : দুইজন পাট ব্যবসায়ীকে জিম্মি করে তিন লাখ টাকা ও একটি মোটরসাইকেল হাতিয়ে নেয়ার অভিযোগে খুলনার ইয়াং বয়েজ ক্লাবে র‌্যাব-৬ সদস্যরা অভিযান চালিয়েছে। এ সময় ক্লাবের ৬ জন বয়কে গ্রেফতার করা হয়। ক্লাবে তল্লাশি চালিয়ে বিদেশী মদ ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- ক্লাবের বয় মোঃ নয়ন, সোহাগ, খলিল, অলিয়ার, শাহজাহান ও বাবুল মিতা।
র‌্যাব-৬-এর ডিএডি জিয়াউল হক জানান, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে মাদারীপুরের পাট ব্যবসায়ী মোঃ সুমন ও আতিয়ার নগরীর সার্কিট হাউস ময়দানের পাশ দিয়ে মোটরসাইকেলযোগে যাচ্ছিলো। এ সময় ৭/৮ জন সন্ত্রাসী তাদের দুইজনের গতিরোধ করে ডিবি পরিচয়ে ইয়াংবয়েজ ক্লাবের ভিতরে নিয়ে আসে। পরে তাদের কাছে থাকা পাট ক্রয়ের ৩ লাখ টাকা ও পালসার মোটরসাইকেল ছিনিয়ে নেয়। এরপর ওই দুইজন ব্যবসায়ীর কাছ থেকে তিনশ’ টাকার ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে ছেড়ে দেয়।
বিষয়টি জানতে পেরে র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানী কমান্ডার মোঃ এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে ওই ক্লাবে বিকেল সাড়ে ৪টার দিকে অভিযান চালানো হয়। এ সময় ৬ জনকে আটকসহ মাদক উদ্ধার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ