Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাকুরী দেয়ার নামে অর্থ আত্মসাৎ প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ২:৫৩ পিএম

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ের পুলিশ কনস্টেবল পদে চাকরি দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক চক্রের ৩ সদস্যকে সাভার থেকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।
বুধবার রাতে সাভার ব্যাংক কলোনিসহ বিভিন্ন জায়গা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।পরে আজ সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো- মানিকগঞ্জ সদর থানার বেংরুই গ্রামের মো: নুরুল ইসলাম মাষ্টারের ছেলে মোঃ আরিফুল ইসলাম(২৫),মাগুরা সদর থানার কাউন্সিলপাড়া গ্রামের মৃত-ইউসুফ সিকদারের ছেলে জাহাঙ্গীর আলম সিকদার(৩৫) ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার চর কাটারী গ্রামের মোঃ আসলাম মিয়া।
মামলার এজাহার সূত্রে জানা গেছে’ উপজেলার অর্জুননালাই গ্রামের এমারত হোসেনের ছেলে মনোয়ার হোসেনের চাচাতো ভাই আসলাম আলী এবং একই গ্রামের বারেক নামের যুবককে পুলিশ কনস্টেবল পদে চাকুরী দেয়ার কথা বলে প্রতারক চক্রের সদস্য আরিফ হোসেন ৫লাখ টাকা নেয়। এ টাকা থেকে ১লাখ টাকা রেখে বাকি টাকা ওই দুই প্রতারককে দিয়েছে বলে স্বীকারোক্তি দেয়।
টাকার নেয়ার পর দীর্ঘদিন অতিবাহিত হলেও চাকরি না হওয়ায় মনোয়ার হোসেন বাদী হয়ে ৮মার্চ ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং-৬।

ধামরাই থানার (ওসি)তদন্ত দিপক চন্দ্র সাহা জানান, গ্রেফতারকৃত ৩জনই প্রতারক চক্রের সক্রিয় সদস্য। এদের কাছ থেকে এক লক্ষ টাকা ও বিভিন্ন রকমের চাকুরীর কাগজ, দলিলপত্র পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ