Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বীরগঞ্জে ট্রাকচাপায় স্বামী নিহত, স্ত্রী আহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১১:৪৮ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জে ট্রাকের চাপায় মো. আব্দুল জলিল (৪৬) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী ইউপি সদস্য মোছা. অনেছা বেগম (৩৫)আহত হয়েছেন। বুধবার দিবাগত রাতে বীরগঞ্জ উপজেলার সাতোর ইউপির দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কে বটতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মো. আব্দুল জলিল বীরগঞ্জ উপজেলার শিবরামপুর ইউপির ধনগাঁও গ্রামের মৃত গোলা মোহাম্মদের ছেলে। এবং আহত মোছা. অনেছা বেগম শিবরামপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসনের সদস্য।
বীরগঞ্জ থানার এসআই মশিউর রহমান জানান, মোটরসাইকেল যোগে বুধবার সন্ধ্যায় মো. আব্দুল জলিল তার স্ত্রীকে নিয়ে বীরগঞ্জ সদর হতে নিজবাড়ী শিবরামপুর ইউনিয়নের ধনগাঁও ফিরছিলেন। পথে সাতোর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বটতলী নামক স্থানে পঞ্চগড়গামী একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টায় মো. আব্দুল জলিল মারা যান।
বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ