Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাইকোর্ট থেকে নেত্রকোনা জেলা ছাত্রদলের ১৫ নেতা-কর্মীর জামিন

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনার কেন্দুয়ায় ছাত্রদলের কর্মী সমাবেশে বাধা প্রদানকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ১৩ পুলিশসহ ২০ জন আহত হওয়ার ঘটনায় পুলিশ কর্তৃক দায়েরকৃত পুলিশ অ্যাসল্ট মামলায় মামলায় হাইকোর্ট থেকে জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবু ও সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধুরীসহ ১৫ নেতা-কর্মী আগাম জামিন লাভ করেছেন।
হাইকোর্ট বিভাগের রিট আবেদন সূত্রে জানা যায়, হাইকোর্ট বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান ও মিসেস কৃষ্ণা দেবনাথে সমন্বয়ে গঠিত ডিভিশন ব্রেঞ্চে মঙ্গলবার আগাম জামিনের প্রার্থনা করলে বিজ্ঞ বিচারকদ্বয় উভয়পক্ষের বক্তব্য শুনে তাদেরকে চার সপ্তাহের জন্য জামিন মঞ্জুর করে বিচারিক আদালতে হাজির হওয়ার নির্দেশ প্রদান করেন। জামিন প্রাপ্তরা হচ্ছেনÑ জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবু, সাধারণ সম্পাদক অনিক মাহবুব চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি সারোয়ার আলম এলিন, সহ-সভাপতি তোফিক হাসান খান মিল্কি, ফারদিন চৌধুরী রিমি, এস এম দেলোয়ার হোসেন, মাহ্মুদ মোস্তফা ঝলমল, সাখাওয়াত হোসেন হাইউল, শামসুল হুদা শামীম, এ টি এম মোস্তফা জামান মামুন, মাজহারুল ইসলাম জিপু, শাহরিয়া রহমান সাইদ, লতিফুল হক চৌধুরী সুজন, এম এ সাইদ ইমরান, আতিকুল হাসান বাপ্পী।
রিট পিটিশন দাখিল করেন ব্যারিস্টার মো: কায়সার কামাল। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট কে আর খান পাঠান, অ্যাডভোকেট মাহবুবুর রহমান, অ্যাডভোকেট মাকসুদুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ