Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বোয়ালমারীতে ১০ টাকা কেজি দরের ৩৪ বস্তা সরকারি চাল উদ্ধার

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের বোয়ালমারী উপজেলা সদরের বিভিন্ন স্থান থেকে গত মঙ্গলবার রাতে ৩৪ বস্তা সরকারি হত দরিদ্রদের জন্য বরাদ্ধকৃত ১০ টাকা কেজি দরের চাল উদ্ধার করেছে বোয়ালমারী উপজেলা প্রশাসন। এ ঘটনায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিসার মুন্সি মজিবর রহমান চাল ব্যবসায়ী মো. সৈয়দ আলীকে আসামি করে বোয়ালমারী থানায় গতকাল বুধবার এজার দিয়েছেন। ঘটনার তদন্তের জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
জানা যায়, মঙ্গলবার উপজেলা সদর বাজারের চাউল ব্যবসায়ী সৈয়দ আলীর দোকানের উদ্দেশ্যে ভ্যান যোগে আসার সময় নিউ মডেল স্কুলের সামনে থেকে সন্ধ্যার সময় ১১ বস্তা, ভ্যান চালকের তথ্যের ভিত্তিতে সৈয়দ আলীর দোকান থেকে ১১ বস্তা ও গণমাধ্যম কর্মীর তথ্যের ভিত্তিতে চালিনগর মাদরাসার সামনে থেকে রাত ১০টার দিকে ১২ বস্তা চাউল উপজেলা নির্বাহী অফিসার রওশন আরা পলি ও থানা পুলিশ উদ্ধার করে নিয়ে আসে।
এ ব্যাপারে ইউএনও রওশন আরা পলি জানান, আমরা মোট ৩৪ বস্তা চাল উদ্ধার করেছি। তবে এ পর্যন্ত কাউকে আটক করা যায় নি। এ ঘটনার সাথে যারাই জড়িত থাকবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ