Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মোহনগঞ্জে ট্রেনে অচেতন ব্যক্তির হাসপাতালে মৃত্যু

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া অজ্ঞাত ব্যক্তি ৮ দিন মৃত্যুর সাথে লড়ে অবশেষে গতকাল (বুধবার) দুপুরে মৃত্যুর কোলে ঢলে পড়েছে।
মোহনগঞ্জ হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২৮ ফেব্রæয়ারি জি আর পি পুলিশ মোহনগঞ্জ রেলস্টেশনে একটি ট্রেন থেকে এক অজ্ঞাত (৪৫) ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গত ৮ দিন মৃত্যুর সাথে লড়ে গতকাল (বুধবার) দুপুরের দিকে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। তার কোন পরিচয় পাওয়া যায়নি। মোহনগঞ্জ থানার ওসি (তদন্ত) আহসান উল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার কোন পরিচয় পাওয়া না গেলে লাশ দাফনের জন্য আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হবে।
মোহনগঞ্জে অজ্ঞাত লাশ উদ্ধার
এদিকে মোহনগঞ্জ উপজেলার বড়তলী বানিহারী ইউনিয়নের কলুংকা সামাইকোনা গ্রাম থেকে গতকাল (বুধবার) সকালে এক অজ্ঞাতনামা (৫০) ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ