Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বি.বাড়িয়ায় ৩ মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু পৃথক ঘটনায় ২ শিশু নিহত

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : গতকাল বি.বাড়িয়ায় যানবাহন চাপায় তিন মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। অপর দিকে, পৃথক ঘটনায় নিহত হয়েছে দুই শিশু।

তিন মোটরসাইকেল আরোহী নিহত
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, গত মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার রামপুরা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ জেলার সরাইল উপজেলার কুট্টাপাড়া এলাকার মনু মিয়ার ছেলে সোহাগ (৩০) ও একই এলাকার বাছিত মিয়ার ছেলে মনির (২৭) এবং আশুগঞ্জ উপজেলার সোহাগপুর এলাকার নাজির মিয়ার ছেলে রফিক (২৫)।
বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের রামপুরা এলাকায় কোনো একটি যানবাহনের চাপায় ওই তিন মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে বিজয়নগর থানা পুলিশ ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটির সামনের অংশ দুমড়ে-মুষড়ে গেছে। ধারণা করা হচ্ছেÑ বড় কোনো গাড়ি মোটরসাইকেলটিকে চাপা দিয়েছে।
কলারোয়ায় এক স্কুলছাত্র নিহত
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরার কলারোয়ায় ট্রাকচাপায় সাব্বির হোসেন (১২) নামের ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে। সাব্বির হোসেন কলারোয়া উপজেলার দরবাশা গ্রামের শহীদুল ইসলামের ছেলে।
বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কলারোয়া উপজেলার কেরালগাতা ইউনিয়নের সিংগা বাজারে এ ঘটনা ঘটে। উত্তেজিত জনতা এ সময় ট্রাকটি ভাঙচুর করে এবং চালককে আটক করে পুলিশে দিয়েছে। আটক ট্রাক চালক যশোর জেলার ঝিকরা গ্রামের আবদুল বারীর ছেলে আবদুুল রউফ (৫০)।
ডোমারে স্কুলছাত্র নিহত
নীলফামারী জেলা সংবাদদাতা জানান, নীলফামারীর ডোমারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আবদুস সালাম (৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮টার সময় ডোমার-দেবীগঞ্জ সড়কের ইউনিয়ন পষিদ সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত আবদুস সালাম ডোমার সদর ইউনিয়নের বড়রাউতা নবারপাড়ার মো. সাহাবুল ইসলামের ছেলে ও পৌরসভার ফুলকড়ি একাডেমির প্লে ক্লাসের ছাত্র ছিল। এ ঘটনায় বিক্ষুদ্ধ এলাকাবাসী ডোমার-দেবীগঞ্জ সড়ক অবরোধ করে রাখে।
নিহত সালামের চাচা আলমগীর হোসেন জানান, সকালে বাড়ির খরচ করার জন্য ইউনিয়ন পরিষদের বাজারে আসে সালাম। সেখান থেকে খরচ নিয়ে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়।
মুখোমুখি সংঘর্ষ, আহত ২৫
মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা জানান, বাগেরহাটের মোরেলগঞ্জে দূরপাল্লার একটি পরিবহন ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার বেলা সাড়ে ৩টায় সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের সিআরসি নামক স্থানে এ ঘটনা ঘটে। এতে পরিবহন ও ট্রাকের ড্রাইভারসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।
ঘটনার সময় রাফিন সাফিন পরিবহনের একটি গাডি ঢাকা থেকে শরণখোলা যাচ্ছিল। এ সময় বিপরীতমুখী একটি দ্রæতগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট ১১-৮১৫৪) ওই পরিবহনের সাথে মুখোমুখি ধাক্কা লাগায়। এতে পরিবহনের ড্রাইভার মো. জাহাঙ্গীর আলম (৪২), সুপারভাইজার মো. নুর আলম (৪০) রক্তাক্ত আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ