Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুর রেলওয়ে কারখানায় অগ্নিকাÐের ঘটনায় তদন্ত কমিটি গঠন

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে কারখানায় বুধবার (৮ মার্চ) দুপুর ২টার দিকে অগ্নিকাÐের ঘটনা ঘটেছে। এই ঘটনার প্রেক্ষিতে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
রেলওয়ে সূত্রে জানা যায়, রেলওয়ে কারখানার অভ্যন্তরে পেইন্ট শপের উত্তর অংশে ২৪ নং গেট সংলগ্ন এলাকার জংগলে আগুনের লেলিহান শিখা দেখে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিস আসার আগেই বিপুল অংশ পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর পাশে রাখা কয়েকটি বগি অল্পের জন্য অগ্নিকাÐের হাত থেকে বেঁচে যায়।
কয়েকজন শ্রমিক জানায়, আগুনের চিহ্ন দেখে মনে হয় এটি কেউ লাগিয়ে দিয়েছে। এটি সংরক্ষিত এলাকা তাই সেখানে সবাই প্রবেশ করার কথা না।
সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত¡াবধায়ক (ডিএস) কুদরত ই খুদা জানান, আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে তা আমি জানি না। ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ