Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আব্দুল মতিন ভ‚ঞাকে নরসিংদী জেলা চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার নরসিংদী থেকে : নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যানের শূন্য পদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ আবদুল মতিন ভ‚ঞা বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন। গত সোমবার বিকেলে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে আর কোনো প্রতিদ্ব›দ্বী না থাকায় নরসিংদী জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ^াস রিটার্নিং অফিসার হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।
গত ১ ফেব্রæয়ারি জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান এড. আসাদোজ্জামান ইন্তেকাল করায় নির্বাচন কমিশন নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করেন। গত ২৮ ডিসেম্বর ২০১৬ নরসিংদী জেলা পরিষদের নির্বাচনে এড. আসাদোজ্জামান চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। মাত্র এক মাস তিন দিনের ব্যবধানে তিনি মারা যান। শূন্য পদের নির্বাচনের তফসিল ঘোষণা করার পর আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য মোট ৬জন প্রার্থী তাদের আবেদনপত্র দাখিল করেন। এদের মধ্যে ছিলেন মরহুম অ্যাডভোকেট আসাদোজ্জামানের কন্যা ডা. সায়মা আফরোজ ইভা, জেলা আওয়ামী লীগ দিনব্যাপী বৈঠক করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভ‚ঞাকে মনোনয়ন দান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ