Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কাল মুক্তি পাচ্ছে ‘বদরিনাথ কি দুলহানিয়া’

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

হোলী উৎসবকে সামনে রেখে ‘বদরিনাথ কি দুলহানিয়া’ এই শুক্রবারের একমাত্র ফিল্ম। ‘দুলহানিয়া’ সিরিজের এটি দ্বিতীয় ফিল্ম। এই ফ্র্যাঞ্চাইজের সূচনা হয়েছে ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’। চলতি ফিল্মেও প্রথমটির নায়ক-নায়িকা অভিনয় করেছেন। ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ১১০ কোটি রুপি আয় করেছিল।
‘বদরিনাথ কি দুলহানিয়া’ মুক্তি পাচ্ছে ফক্স স্টার স্টুডিওস এবং ধর্ম প্রডাকশন্সের ব্যানারে। রোমান্স কমেডি ধারার ফিল্মটি প্রযোজনা করেছেন অপূর্ব মেহতা, হিরু যশ জোহর এবং করণ জোহর। ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’র পরিচালক শশাঙ্ক খৈতান এই ফিল্মটিও পরিচালনা করেছেন। প্রধান দুই ভূমিকায় বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করেছেন গওহর খান, মোহিত মারোয়ান, নমিত শাহ, শাহ, শ্বেতা বসু, শিব দর্শন, গিরীশ কারনাড, অনুপম কুমার এবং শ্বেতা প্রসাদ। সঙ্গীত পরিচালনা করেছেন তনিষ্ক বাগচী, আমাল মালিক এবং বাপ্পি লাহিড়ী। দুই বিপরীত চরিত্রের তরুণ-তরুণীর প্রেমের গল্প।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ