Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে দুই ভাইয়ের মধ্যে সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষে নিহত ১

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৭, ৫:৫৫ পিএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জের শনিরঝোড় নামক গ্রামে দুই ভাইয়ের মধ্যে সীমানা বিরোধ নিয়ে হওয়া সংঘর্ষে এক নারী প্রাণ হারিয়েছেন। নিহত ওই নারীর নাম কমলা বেগম (৪০)।

বুধবার সকাল ৯টায় এ হতাহতের ঘটনা ঘটে।

সংঘর্ষে কমলা বেগমের স্বামী খলিলুর রহমান তালুকদার গুরুতর আহত হয়েছেন। তার অবস্থা আশংকাজনক। বুধবার দুপুর দেড়টার দিকে কমলা বেগম ও তার স্বামী খলিলুরকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত ডাক্তার ২সন্তানের জননী কমলা বেগমকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, সীমানা বিরোধের সময়ে ভাবি কমলা ও ভাই খলিলুরের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন মন্টু তালুকদার। এতে ঘটনাস্থলেই মারা যায় কমলা বেগম। মোরেলগঞ্জ থানার ওসি মোহাম্মদ রাশেদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। মোরেলগঞ্জ হাসপাতালের স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুফতি কামাল হোসেন জানান, মৃত অবস্থায় কমলা বেগমকে হাসপাতালে আনা হয়। আহত খলিলুরের অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার পরে মটর সাইকেলে করে পলানোর সময় পার্শ্ববর্তী রামপাল উপজেলা থেকে স্থানীয়দের সহযোগিতায় কমলা বেগমের ঘাতক দেবর মন্টু তালুকদারকে মোরেলগঞ্জ থানা পুলিশ আটক করেছে এবং মামলার প্রস্তুতি চলছে বলেও ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ