Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৭, ১০:৩৯ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লার বুড়িচং উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্দেহভাজন এক ডাকাত নিহত হয়েছে। অস্ত্রসহ দুজনকে আটক করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে উপজেলার সিন্দুরিয়া রেলসেতু সংলগ্ন লরিবাগ এলাকায় কথিত এই ‘বন্দুকযুদ্ধ’ হয়। পুলিশের দেওয়া তথ্যমতে, নিহত ব্যক্তির নাম মো. মোস্তফা।

বন্দুকযুদ্ধের একপর্যায়ে সন্দেহভাজন দুই ডাকাতকে অস্ত্রসহ আটক করার কথা জানিয়েছে পুলিশ। পুলিশ বলছে, এই ঘটনায় কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন আহত হয়েছেন।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম মঞ্জুর আলমের ভাষ্য, বিভিন্ন জায়গায় তল্লাশি শেষে রাত পৌনে ১২টার দিকে টহল পুলিশের একটি দল শহরে ফিরছিল। এ সময় এক দল ডাকাত পুলিশের গতিরোধ করে হামলা চালায়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ হয়। এতে সন্দেহভাজন এক ডাকাত নিহত হয়। আগ্নেয়াস্ত্র, ধারালো অস্ত্রসহ সন্দেহভাজন দুই ডাকাতকে আটক করা হয়।

নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে বুড়িচং থানায় নেওয়া হয়েছে বলে জানায় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ