Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চান্দিনায় পুলিশের ওপর হামলা, ২ যুবক আটক

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৭, ৭:৩৫ পিএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লার চান্দিনা উপজেলার খাদঘর এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশির সময় হামলার ঘটনা ঘটেছে। এসময় পুলিশের গুলিতে জসিম (২৫) নামে এক যুবক আহত হয়েছেন।

এদিকে ঘটনাস্থল থেকে হামলাকারী দুই যুবককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি ছুরি ও চারটি হাতবোমা উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একজন গুলিবিদ্ধ রয়েছেন। তাকে কুমিল্লা মেডিকেল কলে হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে পুলিশকে সঙ্গে নিয়ে যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালানো হয়। এসময় দুই যুবককে সন্দেহ হলে তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশি করতে গেলে তারা পুলিশের ওপর হামলা চালায়। এসময় আত্মরক্ষার্থে পুলিশ গুলি ছুড়লে জসিম নামে এক যুবক আহত হয়। পরে ঘটনাস্থল থেকে আহত ওই যুবকসহ হাসান নামে আরো এক যুবককে আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা ব্যাগ থেকে ছুরি ও চারটি হাতবোমা পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ