Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে ট্রাক থেকে ফেলে শ্রমিক হত্যার অভিযোগ

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৭, ৪:১৫ পিএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর এলাকায় ট্রাক থেকে ফেলে নাজমুল হোসেন (১৮) নামে এক যুবককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

আজ মঙ্গলবার সকালে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত যুবক নাজমুল হোসেন সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের নওটা শৈলাবাড়ি গ্রামের নুরল হকের ছেলে।

নিহতের বাবা নুরল হক জানান, লালমনিরহাটের ধরলার ডান তীর রক্ষা বাঁধের নির্মাণ কাজে ক্রাং মেশিনের সহকারী চালক হিসেবে কাজ করত নাজমুল। কয়েকদিনের ছুটিতে সে বাড়িতে এসেছিল। ছুটি শেষে সোমবার বিকেলে বাড়ি থেকে কর্মস্থলের উদ্দেশে রওনা হয়।

লালমনিরহাট পুলিশ লাইনের উপ পরিদর্শক (এসআই) শৈলান জানান, লালমনিরহাট-রংপুর মহাসড়কের মহেন্দ্রনগর এলাকায় নাজমুলকে মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখে টহল পুলিশ তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এসময় নাজমুল পুলিশকে জানায় তাকে চলন্ত ট্রাক থেকে ফেলে দেওয়া হয়েছে।

লালমনিরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আজমল হক জানান, গুরুতর আহত অবস্থায় রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হলে সকালে মৃত্যু হয়। তার লাশ সদর হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) প্রদীপ চন্দ্র জানান, নিহত নাজমুলের বাবার সঙ্গে কথা বলা হয়েছে। তাদের ও উদ্ধারকারীদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ