Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে ছাত্র ও যুবদলের ৫ নেতা কারাগারে

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৭, ২:৩৮ পিএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : পেট্রোল বোমা হামলায় নিহত পান ব্যবসায়ী গনেশ দাস হত্যা মামলায় সিরাজগঞ্জ জেলা ছাত্র ও যুবদলের পাঁচ নেতা-কর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত।
আজ মঙ্গলবার বেলা ১১টায় ছাত্র ও যুবদলের নেতারা সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করে।
শুনানি শেষে বিচারক মোরশেদ আলম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
সিরাজগঞ্জ সদর থানার জেনারেল রেজিস্টার অফিসার (জিআরও) মো. সেলিম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
কারাগারে পাঠানো নেতারা হলো-সিরাজগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি শামসুল আলম, পৌর যুবদলের যুগ্ম-সম্পাদক আলী জোয়াদ্দার, যুবদলকর্মী মনোয়ারুল ইসলাম মনা, ওবায়দুল ইসলাম টাংকি ও জেলা ছাত্রদলের সদস্য শাহীন জোয়াদ্দার।
মামলার নথি থেকে জানা যায়, ২০১৫ সালের ৩১ জানুয়ারি হরতাল-অবরোধ চলাকালে সিরাজগঞ্জ সদর উপজেলার রামগতিতে পেট্রোল বোমা হামলায় নিহত হন পান ব্যবসায়ী গনেশ দাস।
এই অভিযোগে বিএনপি-জামায়াত, ছাত্রদল-ছাত্র শিবির, যুবদলের ১২৯ নেতা-কর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩০ জনকে আসামি করে মামলা দায়ের করেন সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দুলাল হোসেন।
পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম বিএনপি-জামায়াতের ১৩০ জনের নাম উল্লেখ করে ২০১৬ সালের ৩০ জুন আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ