Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জলঢাকায় আগুন নেভাতে গিয়ে একজনের মৃত্যু

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৭, ১২:১১ পিএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর জলঢাকা উপজেলায় অগ্নিকাণ্ডে একই পরিবারের তিন ভাইয়ের ৮টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নেভাতে গিয়ে তাদের এক প্রতিবেশী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানা গেছে।

গতরাত সাড়ে ৮টার দিকে উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের নেকবক্ত বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত টয়রা মামুদ (৪৭) ডাঙ্গাপাড়া গ্রামের মৃত কছিমুদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, রাতে এলাকার মৃত বেদেরা মামুদের ছেলে বুদারু মামুদের বসতঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর তা দ্রুত পাশের ঘরগুলোতেও ছড়িয়ে পরে। ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে আটটি ঘর ও ঘরে থাকা ধান, চাল, আসবাবপত্র ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। এসময় আগুন নেভাতে এসে এর ভয়াবহতা দেখে আতঙ্কিত হয়ে টয়রা মামুদের বুকে ব্যথা শুরু হয়। এতে কিছুক্ষণ পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আগুন নিয়ন্ত্রণের তথ্য নিশ্চিত করেন জলঢাকা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মনতাজুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ