Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গোবিন্দগঞ্জে ইক্ষু খামারের ৩ মামলায় ৭১ জনের জামিন

| প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে রংপুর চিনিকলের আওতাধীন সাহেবগঞ্জের ইক্ষু খামারের জমি দখল করাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় পুলিশ ও রংপুর সুগার মিলের কর্তৃপক্ষের দায়ের করা তিন মালমায় ভ‚মি উদ্ধার কমিটির সাধারণ সম্পাদক শাজাহান আলীসহ ৭১ জনের জামিন মঞ্জুর করেছেন আদালত।
গতকাল সোমবার বিকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জ চৌকি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এ এস এম তাসকিনুল হক তাদের জামির মঞ্জুর করেন।
এর আগে গত ২২ ডিসেম্বর ভ‚মি উদ্ধার কমিটির সাধারণ সম্পাদক শাজাহান আলীসহ ৭১ জনকে উচ্চ আদালত জামিন মঞ্জুর করে নি¤œ আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন। আদালতের নির্দেশ মোতাবেক তারা গতকাল সোমবার আইনজীবীর মাধ্যমে নি¤œ আদালতে জামিনের আবেদন করেন। আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবদুর রশিদ মÐল বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, ২০১৬ সালের ৬ নভেম্বর সাহেবগঞ্জ ইক্ষু খামারের আখ কাটাকে কেন্দ্র করে পুলিশ ও মিল কর্তৃপক্ষের সাথে ভ‚মি উদ্ধার কমিটির সংঘর্ষের ঘটনার বেশকিছু দিন পূর্বে পুলিশ ও চিনিকল কর্তৃপক্ষ এ মামলাগুলো করেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ