Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালদীঘি ময়দানেযৌতুক বিরোধী মহাসমাবেশ সফলের আহŸান

| প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আন্জুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশ বৃহত্তর চট্টগ্রাম জেলার উদ্যোগে চট্টগ্রাম লালদীঘি ময়দানে অনুষ্ঠেয় যৌতুক বিরোধী মহাসমাবেশ সফলের আহŸান জানানো হয়েছে। গতকাল (সোমবার) চট্টগ্রাম প্রেসক্লাবে প্রস্তুতি কমিটির এক মতবিনিময় সভায় নেতৃবৃন্দ এ আহŸান জানান। আগামী ১৮ মার্চ শনিবার বেলা ২টা হতে লালদীঘি ময়দানে ৯তম যৌতুক বিরোধী মহাসমাবেশ ও বাদে মাগরিব হতে ধারাবাহিক তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হবে।
প্রস্তুতি কমিটির আহŸায়ক হাজী সৈয়দ মুহাম্মদ সেলিমের সভাপতিত্বে এবং সচিব মুহাম্মদ ওমর ফারুক ও শায়ের মুহাম্মদ মাছুমুর রশীদ কাদেরীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন কাতার শাখার সভাপতি কাজী মুহাম্মদ ফোরকান রেজা। প্রধান অতিথি ছিলেন আন্জুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশ কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মুহাম্মদ নুরুল হক। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় মহাসচিব মাস্টার মুহাম্মদ আবুল হোসাইন। বক্তব্য রাখেন দক্ষিণ জেলার সভাপতি অধ্যক্ষ শাহ্ খলিলুর রহমান নিজামী, মাওলানা আবুল কালাম আজাদ, আবু ছালেহ আঙ্গুর, নাদিমুল হক রানা, মুহাম্মদ মিয়া জুনায়েদ, মাওলানা মঈনুদ্দিন খান মামুন, মুহাম্মদ ফরিদুল আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ