Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্বর্ণ চোরাচালানের দায়ে ১২ বছরের কারাদÐ

| প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৭৫টি স্বর্ণের বারসহ তিন বছর আগে গ্রেফতার এক ব্যক্তিকে চোরাচালান মামলায় ১২ বছরের কারাদÐ দেয়া হয়েছে। দÐপ্রাপ্ত মো. জামাল উদ্দিন (৩৫) ফেনীর ছাগলনাইয়া উপজেলার দক্ষিণ কুসুম্বা গ্রামের বদিউল আলমের েেছলে।
চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো. শাহে নূর গতকাল (সোমবার) এ রায় ঘোষণা করেন। চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের পিপি মো. ফখরুদ্দিন চৌধুরী বলেন, আসামির বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে ১২ বছরের কারাদÐের আদেশ দিয়েছে আদালত।
পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও তিন মাসের কারাদÐের আদেশ দেওয়া হয়েছে। রায় ঘোষণার সময় পলাতক থাকা জামাল ২০১৩ সালের ২০ নভেম্বর মধ্যপ্রাচ্যের দুবাই থেকে এক ফ্লাইটে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে কাস্টমস কর্মকর্তাদের হাতে আটক হন। এরপর তল্লাশি চালিয়ে তার কাছে ৭৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ