Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

শোক সংবাদ

| প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

আবদুল হাই শরীফ
চট্টগ্রাম ব্যুরো : আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্র মুরিদান, গাউসিয়া কমিটি রংপুর জেলা শাখার সেক্রেটারী নিউ ইঞ্জিনিয়ারপাড়া নিবাসী মুহাম্মদ আবদুল মান্নান শরীফ বাবলুর বড় ভাই মুহাম্মদ আবদুল হাই শরীফ (৭৮) বার্ধক্যজনিত কারণে গত রোববার বিকেল ৪-১৫ মিনিটে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। গতকাল (সোমবার) বাদ যোহর রংপুর শহরস্থ কেরামতিয়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাযা শেষে তাকে স্থানীয় মুন্সীপাড়া কবরস্থানে দাফন করা হয়।
এদিকে আবদুল হাই শরীফের ইন্তেকালে আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন, ভাইস প্রেসিডেন্ট আবু মুহাম্মদ তবিবুল আলম, সেক্রেটারী জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, জামেয়া মাদ্রাসার চেয়ারম্যান প্রফেসর মুহাম্মদ দিদারুল ইসলাম প্রমুখ গভীর শোক প্রকাশ করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ