Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ভেদরগঞ্জে শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা

| প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

শরীয়তপুর জেলা সংবাদদাতা : ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের গণিত ও ইংরেজি শিক্ষকদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার সকালে উপজেলার ভেদরগঞ্জ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ মিলনায়তনে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল আহমেদ। ভেদরগঞ্জ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুর রব মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাজী মনিরুজ্জামান চৌধুরী। প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন মোঃ মোস্তফা বিএসসি, কাওসার আহম্মেদ, আল আমিন। কর্মশালার প্রথম ব্যাচে ৫০ করে দুই বিভাগে ১০০ জন শিক্ষক অংশ গ্রহন করেছে।
শিক্ষার্থীদের সংবর্ধনা
ভেদরগঞ্জ উপজেলার ৩৮টি বিদ্যালয়ের সপ্তম থেকে দশম শ্রেণী পর্যন্ত প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী মোট ৪৫৬ জন শিক্ষার্থীকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আনুষ্ঠানিক সংবর্ধনা দেওয়া হয়েছে। ভেদরগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে উপজেলা নির্বাহী অফিসার সোহেল আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাজী মনিরুজ্জামান চৌধুরী, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জালাল উদ্দিন খান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আজ্জম ফরিদী, সাবেক ভাইস চেয়ারম্যান ও  যুদ্ধকালীন কমান্ডার আবদুল মান্নান রাড়ী, ডিএম খালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাস্টার জসিম উদ্দিন মাদবর, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ ইউনুস সরকার, কাচিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম দেওয়ান, সখিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান মানিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ