Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে আলোচনা সভা

| প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : পার্বতীপুরে গতকাল সোমবার সকাল ১১টায় জাতীয় পাট দিবস ২০১৭ পালিত হয়েছে। পার্বতীপুর উপজেলা পরিষদ চত্বরে পাট অধিদপ্তর, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের আয়োজনে পাট দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে টারমিনাল এলাকা প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে এসে শেষ হয়। অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান। সার্বিক তত্ত¡াবধানে ছিলেন উপসহকারী পাট উন্নয়ন কর্মকর্তা মহিবুল ইসলাম। এতে অংশ নেয় উপজেলার ১০টি ইউনিয়নের পাট চাষীরা।
সংবর্ধনা ও শপথ গ্রহণ
পার্বতীপুর শহীদ মিনার রোড ব্যবসায়ী সমিতির নব নির্বাচিত কমিটির সংবর্ধনা ও শপথ গ্রহণ অনুষ্ঠান রোববার রাতে শহরের প্রেসক্লাব রোডে অনুষ্ঠিত হয়েছে। শহীদ মিনার রোড ব্যবসায়ী সমিতির আহŸায়ক বদরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শপথ পাঠ করান পার্বতীপুর পৌরসভার মেয়র আলহাজ এ জেড এম মেনহাজুল হক। বিশেষ অতিথি ছিলেন পৌর কাউন্সিলার কৈলাশ প্রসাদ সোনার। বক্তব্য রাখেন নব নির্বাচিত কমিটির সভাপতি রইচ উদ্দীন প্রামানিক, সাধারণ সম্পাদক নাজমুল হুদা খান ফিরোজ, কোষাধ্যক্ষ মোঃ আশরাফুল আলম, বস্ত্র সমিতির সভাপতি আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম চাঁদ আলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ