Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের সখিপুর পৌরসভার ২নং ওয়ার্ডে শান্তিপূর্ণ উপ-নির্বাচন অনুষ্ঠিত

এখলাস হায়াৎ কাউন্সিলর নির্বাচিত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ৫:৪৯ পিএম

সোমবার টাঙ্গাইলের সখিপুর পৌরসভার ২নং ওয়ার্ডে কাউন্সিলর পদে শান্তিপূর্ণ ভাবে উপ-নির্বাচন হয়েছে। নির্বাচনে মো.এখলাস হায়াৎ সরোয়ার(পানির বোতল) ৯শ ২৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম ফজলুর রহমান(ডালিম) পেয়েছেন ৬শ ভোট । এ ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর ওয়াজেদ আলী মারা যাওয়ায় ওয়ার্ডটি শূন্য হয়। উপ-নির্বাচনে তিনজন কাউন্সিলর প্রার্থী থাকলেও মূলত: নির্বাচন হয় দুইজন প্রার্থীর মধ্যে। এরা হলেন মো.এখলাস হায়াৎ সরোয়ার(পানির বোতল) ও ফজলুর রহমান(ডালিম)। প্রার্থী দুইজনই আ’লীগ সমর্থিত হওয়ায় নির্বাচনে কোন উত্তাপ ছিল না । তবে ভোটার উপস্থিতি ছিল ব্যাপক । পৌরসভার একটি ওয়ার্ডে নির্বাচন হওয়ায় প্রশাসনও নির্বাচন সুষ্ঠু করার জন্য সর্বাতœক চেষ্টা করছে বলে সখিপুর উপজেলা নির্বাচন অফিসার নজরুল ইসলাম জানান। এখানে মোট ভোটার এক হাজার আটশত জন। মহিলা ৮শত ৯৩ পুরুষ ৯শত ৭জন। কাহারতা ইসলামিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রের প্রি-জাইডিং অফিসার উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল ইসলাম জানান মোট এক হাজার আট শত ভোটার । এর মধ্যে এক হাজার পাঁচ শত পয়তাল্লিশ ভোট কাস্ট হয়েছে । ভোটকেন্দ্রে যে কোন প্রীতিকর ঘটনা এড়ানোর জন্য পর্যাপ্ত সংখ্যক পুলিশ,আনসার মোতায়েন করা হয়েছে। তবে কাউন্সিলর প্রার্থী দুইজনের একজন স্থানীয় এমপি ও অপরজন উপজেলা চেয়ারম্যান সমর্থিত ।
বর্তমান এই নিবাচন কমিশনের অধিনে সখিপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের উপ-নিবাচন সুষ্ঠুভাবে সস্পন্ন হয়েছে । নিবাচনে মাত্র একটি ভোটকেন্দ্রে ভোটাররা ভোট প্রদান করেন ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ