Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মুজিবনগরে পুলিশের তাড়া খেয়ে পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ৪:১৪ পিএম

মেহেরপুরের মুজিবনগর উপজেলায় পুলিশের তাড়া খেয়ে ভৈরব নদীতে ডুবে আলমগীর হোসেন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

আজ সোমবার সকাল ১০টার দিকে মুজিবনগর উপজেলার রশিকপুর ঘাটে এ ঘটনা ঘটে। আলমগীর হোসেন ভোলা সদর উপজেলার ইলিশা গ্রামের আব্দুল রজের ছেলে।

স্থানীয়দের দাবি, সকাল ১০টার দিকে রশিকপুর গ্রামের মোতালেব হোসেনের চায়ের দোকানের শেডের নিচে ওই গ্রামের সাদের শেখের ছেলে জাহান আলী, আবুল হোসেনের ছেলে খোকন হোসেন, হাশেম আলীর ছেলে রনি, দলিল হোসেনের ছেলে বাবুসহ বেশ কয়েকজন তাস খেলছিলেন। এসময় আলমগীর হোসেন ওই চায়ের দোকানে দাঁড়িয়ে ধূমপান করছিলেন। হঠাৎ মুজিবনগর থানার একটি দল সেখানে এলে তারা সবাই দৌড়ে পালানোর চেষ্টা করেন। পালাতে গিয়ে আলমগীর হোসেন ভৈরব নদীতে লাফ দিলে পানিতে ডুবে যান।

জানা যায়, আলমগীর হোসেন তার মেয়ে জামাই রশিকপুর গ্রামের খাঁ পাড়া এলাকার সামসুল হকের ছেলে ফুলবাস আলীর বাড়িতে বেড়াতে এসেছিলেন।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন পানিতে ডুবে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আলমগীর হোসেন ওই চায়ের দোকানে উপস্থিত ছিলেন কিনা সে বিষয়ে আমাদের কাছে তথ্য নেই।

এছাড়া তাস খেলোয়াড়দের কাছে জুয়া খেলার কোনো প্রমাণ না পাওয়ায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে বলে জানান তিনি।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ