Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চারঘাটে স্ত্রীর পরকীয়ায় দিনমজুরকে হত্যার অভিযোগ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ৪:১১ পিএম

রাজশাহীর চারঘাটে স্ত্রীর পরকীয়ার জের ধরে কামাল হোসেন (৪২) নামের এক দিনমজুরকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

আজ সোমবার ভোরে উপজেলার নিমপাড়া ইউনিয়নের মধ্য বালাদিয়াড় গ্রামে এ ঘটনা ঘটে। কামাল ওই গ্রামের মৃত সোলাইমান হোসেনের ছেলে।

রাজশাহীর চারঘাট থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সাইদুর রহমান জানান, খবর পেয়ে বেলা ১১টার দিকে নিহতের লাশ উদ্ধার করা হয়। সুরতহাল রিপোর্ট প্রস্তুতের সময় তার গলা ও শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কামালকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ (রমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী জোসনা বেগমকে জিজ্ঞাসাবাদ চলছে। এ ব্যাপারে মামলা হবে বলেও জানান চারঘাট থানার এ পুলিশ পরিদর্শক।

এদিকে, নিহতের ভাই আমজাদ হোসেন অভিযোগ করে বলেন, কামালের স্ত্রী জোসনা বেগমের সঙ্গে তার মেয়ের শ্বশুর আবদুল মজিদের অনৈতিক সম্পর্ক ছিলো। বিষয়টি কয়েকদিন আগে ফাঁস হয়ে যায়। বিষয়টি নিয়ে পারিবারিকভাবে শালিসও হয়। এরই সূত্র ধরে পরিকল্পিতভাবে তার ছোটভাইকে হত্যা করা হয়ে থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ