Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে বিদ্যুৎস্প‍ৃষ্ট হয়ে স্কুলছাত্রীর মৃত্যু

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ২:২০ পিএম

চাঁদপুরে বিদ্যুৎস্প‍ৃষ্ট হয়ে মুনতাহা আক্তার (১৬) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৯টায় শহরের নিউ ট্রাক রোডস্থ খান বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। মুনতাহা শহরের আল-আমিন মডেল মাদরাসার শিক্ষক মাহবুবুর রহমানের মেয়ে। সে আল-আমিন স্কুলের কলেজের ১০ম শ্রেণির ছাত্রী ছিলো।

মুনতাহার আত্মীয় ফখরুল ইসলাম জানান, রাতে কোনো এক সময় ঘরের বারান্দায় কাপড় টানানোর জিআই তার আর বিদ্যুতের তার কোনোভাবে এক হয়ে যায়। সকালে মুনতাহা বারান্দায় থাকা জিআই তারে টানানো তার স্কার্ফ আনতে যায়। এসময় সে বিদ্যুৎস্প‍ৃষ্ট হয়ে মাটিতে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরে আলম মৃত ঘোষণা করেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালি উল্যাহ ওলি জানান, বিদ্যুৎস্প‍ৃষ্ট হয়ে মুনতাহার মৃত্যু হয়েছে। তার লাশ হাসপাতালে রয়েছে। পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ