Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জ বার নির্বাচনে বিএনপি ৬ আওয়ামী লীগ ৭

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ১১:৫৭ এএম

কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৪টি পদের মধ্যে সভাপতি, একটি সহ-সভাপতি, একটি সহ-সাধারণ সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক ও দুটি সদস্য পদসহ ৬টি পদে জয় পেয়েছে বিএনপি
অপরদিকে একটি সহ-সভাপতি, একটি সহ সাধারণ সম্পাদক, লাইব্রেরি সম্পাদক, অডিটর ও ৩টি সদস্যসহ ৭টি পদে জয়ী হয়েছে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ।
রোববার রাত সাড়ে ১২টার দিকে ফলাফল ঘোষণা করা হয়। সভাপতি পদে আবারও জয়ী হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মনোনীত প্রার্থী অ্যাড. জালাল মোহাম্মদ গাউস। তিনি ভোট পেয়েছেন ২৩৫। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সমন্বয় পরিষদ মনোনীত প্রার্থী আলহাজ্ব এম এ রশীদ পেয়েছেন ২১৭ ভোট।
এছাড়া সাধারণ সম্পাদক পদে ২০৫ ভোট পেয়ে জয় পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো. সহিদুল ইসলাম শহীদ।
নির্বাচিত অপর প্রার্থীরা হচ্ছেন, সহ-সভাপতি মুফতি মো. জাকির খান ও অালহাজ্ব আ. বারী, সহ-সাধারণ সম্পাদক আহম্মদ রুবেল ও অজয় কুমার দাস, লাইব্রেরি সম্পাদক মাহমুদুল হাসান রনি, সাংস্কৃতিক সম্পাদক এ এম সাজ্জাদুল হক, অডিটর তাপস কুমার চ্যাটার্জী, সদস্য জেসমিন আক্তার মনি, সুকান্ত সাহা খোকা, জুনায়েদ কায়সার বাপ্পী, মো. মাহফুজুল করিম বাবু ও শরিফ উদ্দিন ভূঞা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ