Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাসেমের আরেক ছেলেকে দুদকে তলব

| প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পারটেক্স গ্রæপের চেয়ারম্যান আবুল হাসেমের আরেক ছেলে আশফাক আজিজ রুবেলকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন। রুবেলকে আগামী ১৫ মার্চ দুদকে হাজির হয়ে প্লট বরাদ্দে দুর্নীতির একটি মামলায় জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হবে। এ বিষয়ে জানতে চাইলে দুদকের (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য ইনকিলাবকে বলেন, তদন্তের প্রয়োজনে তাকে তদন্ত কর্মকর্তা জিজ্ঞাসাবাদ করবেন।
এই জন্যই তলব করে তাকে চিঠি পাঠানো হয়েছে। তাকে মামলার তদন্ত কর্মকর্তা দুদকের উপ-পরিচালক মির্জা জাহিদুল আলম জিজ্ঞাসাবাদ করবেন বলে জানিয়েছেন। হাসেমের ছেলে আম্বার গ্রæপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক শওকত আজিজ রাসেলকে গত ৯ ফেব্রæয়ারি গ্রেফতার করেছিল দুদক। তবে তিনি জামিনে ছাড়া পান, আপিল বিভাগও তার জামিন আদেশ বহাল রেখেছে। এদিনই রুবেলকে তলব করে দুদকের নোটিস যায়। গত ৮ ফেব্রæয়ারি করা দুদকের মামলাটিতে ভাইয়ের সঙ্গে রুবেলকেও আসামি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ