Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশ বক্সে ট্রাক : আহত ৫

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বিমানবন্দর থানাধীন কাওলার বনরূপ পুলিশ বক্সে একটি ট্রাক উঠে পড়ায় ৫ জন আহত আহত হয়েছেন। এদের মধ্যে ৪ জন পুলিশ সদস্য। গতকাল রোববার রাত সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেনÑ এএসআই আহসান হাবীব (৩০), নায়েক আবদুল কাদের (৩০), কনস্টেবল সৈকত (২১), নাসির উল্লাহ (২২) এবং নিরাপত্তাকর্মী আলম (৪৫)।
বিমান বন্দর থানার ওসি নূরে আযম মিয়া জানান, পুলিশ সদস্যরা ওই পুলিশ বক্সে বিশ্রাম নিচ্ছিলেন। হঠাৎ একটি ট্রাক ওই পুলিশ বক্সে উঠে পড়ে। ধারণা করা হচ্ছে, ট্রাকটি মাছ নিয়ে কারওয়ান বাজারের দিকে যাচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাটি ঘটেছে। তবে ঘটনাটি পরিকল্পিত নাকি তাও খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় ট্রাকটিকে আটক করা হয়েছে। যার নম্বর ঢাকা মেট্রো ন ১১-৬৯৪১। ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। চালককে ধরতে অভিযান অব্যাহত আছে। আহত কনস্টেবলের অবস্থা গুরুতর। তার পাঁজরের হাড় ভেঙে গেছে। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ