Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কুচক্রী মহল নৈরাজ্য সৃষ্টি করতে চাইছে

বঙ্গবন্ধু পিডবিøউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের বিবৃতি

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : একটি কুচক্রী মহল গণপূর্ত অধিদফতরে নৈরাজ্য সৃষ্টি করতে চাইছে বলে অভিযোগ করেছে বঙ্গবন্ধু পিডবিøউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ। পরিষদের ব্যানারে গত শনিবার অনুষ্ঠিত সমাবেশের প্রতিবাদে গতকাল রোববার এক বিবৃতিতে এ অভিযোগ করেছে বঙ্গবন্ধু পিডবিøউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সাধারণ সম্পাদক শেখ নবীব আলী।
শেখ নবীব আলী স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, উল্লিখিত সমাবেশের খবরটি ৫ মার্চের দৈনিক ইনকিলাবের ১২ নম্বর পৃষ্ঠায় ‘হামলার প্রতিবাদে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কর্মসূচি ঘোষণা’ শিরোনামে প্রকাশিত হয়েছে। কিন্তু প্রকৃত ঘটনা হলো গত ১ মার্চ ২০১৭ গণপূর্ত অধিদফতরে এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ নামধারী একটি কুচক্রী মহল গণপূর্ত অধিদফতর ও প্রধান প্রকৌশলীর সুনাম ক্ষুণœ করার প্রয়াসে সমাবেশটি করে। বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী কেন্দ্রীয় পরিষদ দুই ভাগে বিভক্ত। গণপূর্ত অধিদফতরের কিছু উচ্ছৃঙ্খল ডিপ্লোমা প্রকৌশলীর সঙ্গে আঁতাত করে কেন্দ্রীয় কমিটির একাংশ প্রলুব্ধ হয়ে সমাবেশটি আয়োজন করে। গণপূর্ত অধিদফতরে অস্থিতিশীল ও নৈরাজ্য সৃষ্টি করার উদ্দেশে ভিত্তিহীন অভিযোগের ভিত্তিতে সমাবেশে মিথ্যা প্রচারণা চালানো হয়।
বিবৃতিতে বলা হয়, আমরা প্রকৃত বঙ্গবন্ধু পিডবিøউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ হওয়া সত্তে¡ও সমাবেশের কোনো কথা আমরা জানি না। কে বা কারা বঙ্গবন্ধু পিডবিøউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের নাম ব্যবহার করে গণপূর্ত অধিদফতর ও প্রধান প্রকৌশলীকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে হেয় করার অভিপ্রায়ে এমন কর্মকাÐে লিপ্ত হন। আমরা বঙ্গবন্ধু পিডবিøউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের পক্ষ থেকে দ্ব্যর্থহীনভাবে বলতে চাই, অমূলকভাবে গণপূর্ত অধিদফতর ও প্রধান প্রকৌশলীকে জড়িয়ে সমাবেশের বক্তাদের বক্তব্য নিয়ে যে সংবাদ পরিবেশন করা হয়েছে তার সঙ্গে অধিদফতরের প্রধান প্রকৌশলী বা কোনো কর্মকর্তা অথবা কর্মচারীর কোনো সম্পৃক্ততা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ