Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মার্চের মধ্যেই শেষ করতে হবে যুবলীগের মেয়াদোত্তীর্ণ সব থানা কমিটি

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : যুবলীগের মেয়াদোত্তীর্ণ বিভিন্ন থানা কমিটির সম্মেলন আগামী ৩০ মার্চের মধ্যে আয়োজন না করা হলে সেসব কমিটি বিলুপ্ত ঘোষণা করা হবে বলে নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় যুবলীগ। সারা দেশের সকল থানা শাখায় যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ স্বাক্ষরিত চিঠিতে এ নির্দেশনা দেয়া হয়। শনিবার বিকেল থেকে সারা দেশে এ চিঠি বিলি করা হচ্ছে বলে জানিয়েছেন যুবলীগের দফতর সম্পাদক কাজী আনিসুর রহমান।
চিঠিতে বলা হয়, মেয়াদোত্তীর্ণ সকল শাখার সম্মেলন ৩০ মার্চের মধ্যে সম্পন্ন করতে হবে। অন্যথায় ১১ মে তারিখের পর মেয়াদোত্তীর্ণ সকল কমিটি বিলুপ্ত বলে গণ্য হবে।
এতে বলা হয়, ২০১৯ সালের নির্বাচনকে সামনে রেখে সকল জেলা-উপজেলা শাখাকে নৌকা প্রতীকের দুর্গ হিসেবে গড়ে তুলতে যুবলীগের সকল শাখাকে ঢেলে সাজানো হচ্ছে। এরই ধারাবাহিকতায় আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।
যুবলীগের চেয়ারম্যন ওমর ফারুক চৌধুরী বলেন, দেশের প্রত্যেকটি জেলা-উপজেলা শাখাকে জননেত্রীর ভ্যানগার্ড হিসেবে তৈরি করতে এই সিদ্ধান্ত নিয়েছি। তাছাড়া সামনে ২০১৯ সালের নির্বাচনে বিজয় নিশ্চিত করতে নৌকা মার্কার অতন্ত্র প্রহরী হয়ে কাজ করার জন্য প্রত্যেকটি শাখাকে ঢেলে সাজাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ