Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরদীতে ট্রাকচাপায় ৩ নারীশ্রমিক নিহত

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা  : ঈশ্বরদীতে বালুবোঝাই ট্রাকচাপায় তিন নারী শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এরা হলেন রুমা (২৮), ফরিদা (১৮) ও সেলিনা (৩০)। এরা সবাই ঈশ্বরদী ইপিজেডের শ্রমিক বলে জানা গেছে। গত শনিবার রাত সাড়ে ৮টার সময় দাশুড়িয়া নতুন ট্রাফিক মোড় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এছাড়াও সে সময় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন নারীশ্রমিক। আহতরা হলেনÑ ছালমা (২৮), রেশমি খাতুন (২৫) ও রুনা খাতুন (৩১)।
প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার রাত ৮টায় ইপিজেড ছুটির পর ওই নারী শ্রমিকেরা একটি সিএনজি চালিত লেগুনায় করে নিজ নিজ বাড়িতে ফিরছিলেন। লেগুনাটি দাশুড়িয়া নতুন ট্রাফিক মোড়ের কাছে পৌঁছলে একই দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাক ওই লেগুনাকে পেছন থেকে চাপা দিলে; দুমড়ে-মুচড়ে যায় লেগুনাটি। গুরুতর আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নারীশ্রমিক রুমা (২৮) কে মৃত ঘোষণা করেন। সে দাশুড়িয়ার সড়ইকান্দি গ্রামের দিপু বিশ্বাসের স্ত্রী। সঙ্গে সঙ্গে অন্য আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানে ফরিদা ও সেলিনা নামের আরও দুই নারীশ্রমিকের মৃত্যু হয়। তাদের বাড়িও একই এলাকায়। বাকিদের অবস্থাও সঙ্কটাপন্ন। ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: রফিকুল ইসলাম জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক। পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ গনেশ চন্দ্র মÐল জানান, এ বিষয়ে একটি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ