Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেমিকার স্বামীর এসিডে ঝলসে গেছে তমালের মুখ

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রহস্যজনক কারণে আসামিরা অধরা
আনোয়ারা(চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : গত পঁচিশ দিন আগে প্রেমিকার স্বামীর ছুঁড়ে মারা এসিডে ঝলসে গেছে তমাল চন্দ্র দে (২৫) নামে এক যুবকের মুখমÐল। বর্তমানে এসিডদগ্ধ ওই যুবক নগরের একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে দু’জনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। তবে ঘটনার দীর্ঘদিন অতিবাহিত হলেও রহস্যজনক কারণে আসামিরা ধরা-ছোঁয়ার বাইরে। এ নিয়ে তার পরিবারে চাপা ক্ষোভ বিরাজ করছে।
মামলার এজাহার সূত্র জানায়, এসিডদগ্ধ তমাল সিইউএফএলের মাস্টার অপারেটর (এমও) বাবুল চন্দ্রদের একমাত্র সন্তান। দীর্ঘদিন ধরে ফেসবুকের মাধ্যমে এ্যানি নামের এক মেয়ের সাথে প্রেমের সর্ম্পক হয় তার। এরইমধ্যে অন্যত্র বিয়ের বিষয়টি গোপন রাখে এ্যানি। মাস দু’য়েক আগে বিষয়টি জানার পর তাকে এড়িয়ে চলার চেষ্টা করে তমাল। এ নিয়ে দু’জনের মধ্যে বাগি¦তÐার এক পর্যায়ে এ্যানিকে চড় মারলে তাকে দেখে নেয়ার হুমকি দেয়। তখন থেকে এ্যানি তার মোবাইলে বারবার ফোন দিয়ে বিরক্তিকর পরিস্থিতি সৃষ্টি করে। এরই জের ধরে গত ১০ ফেব্রæয়ারি সন্ধ্যায় নগরীর রহমতগঞ্জ এলাকায় ডেকে নিয়ে এ্যানির স্বামী ও তার সহযোগীরা এসিড ছুঁড়ে মারে। এতে তমালের মুখ ঝলসে গিয়ে চোখ দু’টি নষ্ট হয়ে যায়। ঘটনার পরপরই তাকে চমেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখান থেকে দ্রæত ঢাকা চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে রেফার করেন বিশেষজ্ঞ চিকিৎসক। বর্তমানে নগরীর পাঁচলাইশস্থ ফেয়ার হেলথ ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় তার বাবা বাবুল চন্দ্র দে বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন। এ মামলায় তমালের প্রেমিকা মমিতা দত্ত এ্যানি ও তার স্বামী সুমিত দাশকে আসামি করা হয়। তবে রহস্যজনক কারণে আসামিদের পুলিশ গ্রেফতার করছে না বলে দাবি করেন ভিকটিমের বাবা। যার ফলে পুলিশের প্রতি আস্থা হারিয়ে সংশ্লিষ্ট উচ্চপদস্থ কর্তাব্যক্তিদের দ্বারে দ¦ারে ঘুরছেন। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই প্রিয়তোষ কান্তি দাশের মুঠোফোনে বারবার ফোন করেও কোনোরকম সাড়া পাওয়া যায় নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ