Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিজয়নগরে ভাইয়ের হাতে ভাই খুন

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মো: আনোয়ার হোসেন নামে এক যুবক তার ফুফাতো ভাইয়ের হাতে খুন হয়েছেন। গত শনিবার দুপুরে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কবলছড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আনোয়ার উপজেলার মিরাসানী গ্রামের মুক্তিযোদ্ধা মো: আবুল কাশেম ভ‚ঁইয়ার ছেলে। গতকাল রোববার ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতল মর্গে নিহতের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়।
এদিকে এলাকাবাসী ঘাতক মো: হেলাল মিয়াকে আটক করে পুলিশে দিয়েছে। হেলাল উপজেলার কাঞ্চনপুর গ্রামের আহাদ মিয়ার ছেলে। টাকা লেনদেনসংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাÐ ঘটনো হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
পরিবারের লোকজন জানান, ফুফাতে ভাই হেলাল গত শনিবার সকালে ফোন করে আনোয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরে বাড়ির অনতিদূরে একটি জায়গায়ি নিয়ে ছুরিকাঘাতে তাকে হত্যা করেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে তা তারা নিশ্চিত নন। মাস ছয়েক আগে হেলাল বাড়িতে এসে আনোয়ারকে মারধর করে বলে পরিবারের লোকজনের অভিযোগ।
বিজয়নগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলী আরশাদ জানান, গতকাল রোবববার বিকেল পর্যন্ত এ বিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনরা নিয়ে গেছে। আটক হেলালকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।
পল্লী বিদ্যুতের ওয়্যারিং পরিদর্শকের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগ
গঙ্গাচড়া (রংপুর) উপজেলা সংবাদদাতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ঘরে ঘরে আলো জ্বালাবো সেটাই আমাদের লক্ষ্য। সেই লক্ষ্য বাস্তবায়নের জন্য সরকার কাজ করে যাচ্ছে। বাংলাদেশের একটি ঘরও অন্ধকারে থাকবে না।
রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলায় পল্লী বিদ্যুৎ অফিসের ওয়্যারিং পরিদর্শক লোকমান হোসেনের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষ গ্রহণের অভিযোগ উঠেছে। তাকে মোটা অঙ্কের টাকা না দিলে বিদ্যুৎ সংযোগ মিলছে না। ভুক্তভোগীরা জানান, দুই মাস পেরিয়ে গেলেও বিদ্যুৎ অফিসে আবেদন করেও বিদ্যুৎ সংযোগ মিলছে না। নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগীরা জানান, ওয়্যারিং পরিদর্শক লোকমান হোসেন মিটার প্রতি ৮০০ থেকে এক হাজার টাকা ঘুষ আদায় করছেন। টাকা না দিলে ফাইল আটকে রাখেন। এদিকে পল্লী বিদ্যুতের নীতিমালা অনুযায়ী একটি বিদ্যুৎ খুঁটি হতে সর্বোচ্চ ১৩০ ফুট দূরত্বে মিটার সংযোগ দেয়ার নিয়ম থাকলেও ওয়্যারিং পরিদর্শক লোকমান হোসেন গ্রাহকের কাছ থেকে মোটা অঙ্কের ঘুষ নিয়ে ১৩০ ফিট থেকে ২০০ ফিট পর্যন্ত সংযোগ দিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ