Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার যাত্রী নিহত

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৭, ১১:৩০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনা-ঈশ্বরদী মহাসড়কে বালু বোঝাই ট্রাক সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে রুমা খাতুন (৩০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ১০টার দিকে মহাসড়কের দাশুড়িয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে বলে জানান ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই তালুকদার।
নিহত রুমা খাতুন ঈশ্বরদী উপজেলার নওদাপাড়া গ্রামের সাজু প্রামানিকের মেয়ে।

ওসি আব্দুল হাই তালুকদার বলেন, রাতে কাজ শেষে সিএনজি চালিত অটোরিকশায় করে নিজ বাড়িতে ফিরছিলেন রুমা। এ সময় দাশুড়িয়া মোড়ে ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এসময় অটোরিকশা থাকা আরও ৩ যাত্রী আহত হন। তারা হলেন ঈশ্বরদী উপজেলার দক্ষিণ নারিচা ভাটপাড়ার আশু প্রামানিকের মেয়ে সেলিনা খাতুন (৩০), একই এলাকার ছালমা খাতুন (২৮) ও নাটোরের রাজাপুর এলাকার ইয়াকুব আলীর স্ত্রী রুনা আকতার (২৮)। তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে তাদের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ