Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালী সদরের আন্ডারচরে আ.লীগ সভাপতিকে গুলি করে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৭, ১১:২০ এএম

নোয়াখালী ব্যুরো : সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে আবুল হাসেম (৪৮) নামের এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ৪ নং ওয়ার্ড মাইজছরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবুল হাসেম ওই গ্রামের আবু সায়েদের ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে বাজার থেকে বাড়ীর সামনে পৌঁছলে আবুল হাসেমকে লক্ষ্য করে গুলি করে দুর্বৃত্তরা। এসময় তার বুকে ও হাতের নিছে দুইটি গুলি লাগে। পরে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ