Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়া দেশের জন্য একটি গজব -রেলপথমন্ত্রী

| প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : ‘খালেদা জিয়া দেশের জন্য একটি গজব’ মন্তব্য করে রেলপথ মন্ত্রী মুজিবুল হক বলেছেন, খালেদা জিয়া আন্দোলনের নামে দেশের রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করে। অপরদিকে দেশের উন্নয়নের জন্য দিন-রাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর উন্নয়ন দেখে বিশ্ব নেতৃবৃন্দ আজ হতবাক। শেখ হাসিনার উন্নয়নের কথা মনে রেখে ২০১৯ সালে জনগণ আবারও আ’লীগকে ভোট দিয়ে নির্বাচিত করবে।
তিনি গতকাল (শনিবার) বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়াবাজার কলেজ মাঠে উজিরপুর ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনসমূহের সম্মেলন ও বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও লাকসাম-মনোহরগঞ্জের এমপি তাজুল ইসলাম, আ’লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান চৌধুরী লোটন, চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, আ’লীগ নেতা আলী হোসেন চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা আবুল হাশেম, উপজেলা আ’লীগ নেতা আকতার হোসেন পাটোয়ারী, জিএম মীর হোসেন মীরু, ভম আফতাবুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, রাশেদা আখতার, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক, ইউপি চেয়ারম্যান জিএম জাহিদ হোসেন টিপু, শাহজালাল মজুমদার, মাহবুব হোসেন মজুমদার,প্রমুখ।
এদিকে ‘বিএনপি এখন নালিশ দলে পরিণত হয়েছে’ মন্তব্য করে বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, শেখ হাসিনা মানেই উন্নয়ন, শেখ হাসিনা মানেই গণতন্ত্র, শেখ হাসিনা মানেই সমৃদ্ধি। বাংলার মানুষ আবারও শেখ হাসিনাকে ভোট দিবে। বিএনপি নাকে খত দিয়েই নির্বাচনে অংশ নেবে।



 

Show all comments
  • Nur- Muhammad ৫ মার্চ, ২০১৭, ৬:৫৩ এএম says : 0
    মননীয় মন্রী, বেগম খালেদা জিয়া জনগণের প্রতক্ষ্য ভোটে সাবেক প্রধান মন্রী। তাকে সন্মান দিয়ে কথা বললে, সন্মানিত হবেন। আর এইভাবে কথা বললে, জনগণের দিক্কার পাবেন।
    Total Reply(0) Reply
  • এস, আনোয়ার ৫ মার্চ, ২০১৭, ৮:২১ এএম says : 0
    খালেদা জিয়াকে "গজব গজব" বলে যতই গুজব রটান না কেন, কার্যত নিজেরাই হয়ে যাচ্ছেন আজব মানব। আর জনরব চলে যাচ্ছে খালেদার পক্ষে, এটাই কিন্তু বাস্তব।
    Total Reply(0) Reply
  • nazim ৫ মার্চ, ২০১৭, ১০:২০ এএম says : 0
    Eta kono rajjnitik kothana na
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ