Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গলাচিপায় ঘূর্ণিঝড় প্রস্তুতি মূলক মাঠ মহড়া অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : গলাচিপায় ঘূর্ণিঝড়া প্রস্তুতি কর্মসূচি ও উপজেলা প্রশাসনের সহায়তায় গণসচেতনতা বৃদ্ধিমূলক এক মহড়া হয়। গত শুক্রবার বিকেলে উপজেলার রতনদী-তালতলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ঘূর্ণিঝড় প্রস্তুতিমূলক মাঠ মহড়ার আয়োজন করা হয়। মহড়া অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল বাকীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসাইন। বিশেষ অতিথি ছিলেন, গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সামসুজ্জামান লিকন, গলাচিপা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. হারুন অর রশিদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, জেলা পরিষদের সদস্য মো. মিজানুর রহমান, রতনদী-তালতলী ইউনিয়নের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা খান প্রমুখ।
অনুষ্ঠানে ঘূর্ণিঝড়ের সময় আতঙ্কিত না হয়ে ঘুর্নিঝড় পরবর্তী করণীয় বিষয়ের উপর মহড়া করা হয়। মহড়া অনুষ্ঠান শেষে সেরা অভিনেতা-অভিনেত্রীকে পুরষ্কৃত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ