Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচনে না এলে বিএনপি ভেঙে যাবে -আব্দুর রহমান এমপি

| প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা ঃ বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে না এলে ভুলের মাশুল দিতে হবে বলে মন্তব্য করেছেন ফরিদপুর-১ (আলফাডাঙ্গা-বোয়ালমারী-মধুখালী) আসনের সংসদ সদস্য আব্দুর রহমান। তিনি বলেন, ‘বিএনপি জানে তাদের জনসমর্থন প্রায় শূন্যের কোটায়, তাই তারা নির্বাচন কমিশনের পর এবার নির্বাচনকালীন সরকারের দাবি তুলেছে।’

শুক্রবার সন্ধ্যায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রামে এক জনসভায় এ কথা বলেন। কামারগ্রাম কাঞ্চন একাডেমী মাঠে এই জনসভার আয়োজন করে ২নং গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ।
আব্দুর রহমান বলেন, ‘এই দেশের ক্ষমতার পরিবর্তন ব্যালটের মাধ্যমে হবে। অন্য কোনোভাবে হবে না। আগামী দিনে নির্বাচনে না আসলে সেই ভুলের মাশুল আপনাকেই (খালেদা জিয়া) গুনতে হবে। বিএনপি ভেঙেচুরে খান খান হয়ে যাবে।’
জনসভার বিশেষ অতিথি আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকরাম হোসেন বলেন, ‘আজকের সভায় আরিফুর রহমান দোলন যে ভূমিকা রেখেছেন তা প্রশংসার দাবি রাখে। এই সভা সফল করার জন্য তিনি সার্বিকভাবে চেষ্টা চালিয়েছেন। তার সাংগঠনিক দক্ষতার কারণেই আজ এই এলাকা আওয়ামী লীগ শক্তি শালী।
আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সোলাইমান হোসেন বলেন, ‘আরিফুর রহমান দোলনের ভূমিকার জন্য এই জনসভা সফল হয়েছে। দোলন এই এলাকায় অনেক উন্নয়ন করছেন। ৭০ কোটি টাকা ব্যয়ে এখানে একটি টেকনিক্যাল ট্রেনিং সেন্টার হতে যাচ্ছে। একটি টেক্সটাইল ইনস্টিটিউট হবে।
২নং গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. মনিরুজ্জামান ইকুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বাশার মিয়া, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আরিফুর রহমান দোলন, জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ