Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি সন্ত্রাসী দল হিসেবে খ্যাতি লাভ করেছে -বজলুল হক হারুন এমপি

| প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাজাপুর উপজেলা সংবাদদাতা : ধর্ম বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ-সউদী আরব সংসদীয় মৈত্রী গ্রæপের সভাপতি বজলুল হক হারুন বলেছেন, আওয়ামী লীগ সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতীর কল্যাণে কাজ করে আসছে। সাধারণ দুঃখি মানুষের সেবা করার জন্য মহান রাব্বুল আল-আমিন জননেত্রী শেখ হাসিনাকে পাঠিয়েছেন। তার নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে সুনাম-সুখ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছে। পদ্মাসেতু সম্পর্কে তিনি বলেন, পদ্মাসেতু বাংলার অর্থায়নে সমাপ্তির পথে এবং এখন পর্যন্ত ৫৪ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে। 

বিএনপি সন্ত্রাসী দল। আজকের বিএনপি সন্ত্রাসী দল নামে বিশ্বে খ্যাতি লাভ করেছে। হরতালের নামে জনগণের জান-মালের ব্যাপক ক্ষতি করেছে। বিএনপি ২০১৪ সালে আল্টিমেটাম দিয়েছিল বর্তমান সরকারকে হটিয়ে দেবে। সে ষড়যন্ত্র দেশের জনগণ প্রতিহত করেছে। তিনি বিরোধী দলের উদ্দেশ্যে আরো বলেন, নির্বাচন সঠিক সময়ে সাংবিধানিকভাবে অনুষ্ঠিত হবে। বর্তমান সরকার জনগণের সরকার। তিনি গতকাল শনিবার সকাল ১০টায় বাংলাদেশ আওয়ামী লীগ, আওরাবুনিয়া ইউনিয়ন শাখা আয়োজিত, আওরাবুনিয়া মডেল হাইস্কুল মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। প্রধান অতিথির আগমনে বিভিন্ন এলাকায় জনতার ঢল নামে। স্কুলের ছাত্রছাত্রীরা এবং সাধারণ মানুষ প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছাসহ অভিনন্দন জানান।
আওরাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন গোলাম কিবরিয়া সিকদার, এমাদুল হক মনির, শিশির দাস, কামরুজ্জামান নকিব, লিটন জমাদ্দার চাঁদ মিয়া, সুশীল কুমার মিস্ত্রী প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে জাতীয় পার্টির সাবেক সভাপতি আবদুল হাই, সিনিয়র শিক্ষক প্রধান অতিথির হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।
এর আগে সৌলজালিয়ায় সিসিআইপি প্রকল্পের আওতায় সৌলজালিয়া ইউনিয়নের সোনার বাংলা বাজার থেকে পোলের হাট পর্যন্ত সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন ও আওরাবুনিয়া ইউনিয়নে সাইক্লোন রেসিস্ট্যান্ট মাল্টিপারপাস মার্কেটের ভবন উদ্বোধন এবং তালগাছিয়া পীর সাহেব হুজুরের মাজার জিয়ারত ও ফাতেহা পাঠ ও মোনাজাত করেন। বিকেল ৫টায় কাঁঠালিয়া উপজেলা শ্রমিকলীগ আয়োজিত ফুলবল টুর্নামেন্টের ফাইনাল খেলা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ