Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাংনীতে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : জেলার গাংনী উপজেলার বামুন্দী নিশিপুর গ্রামে শুকুর আলী (৪৮) নামের এক সাবেক যুবলীগ নেতা ও ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত শুকুর আলী বামুন্দি নিশিপুর ইউনিয়নের সাবেক প্রচার সম্পাদক ছিলেন।

শুক্রবার গভীর রাতে তার বাড়ির পার্শে ডেকে নিয়ে হত্যার পর লাশ একটি পুকুরে ফেলে চলে যায় দুর্বৃত্তরা। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য মেহেরপুর মর্গে নিয়েছে।

নিহত শুকুর আলীর বড় ভাই বামুন্দী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল হাদি জানান, রাত ১০টার দিকে কে বা কারা শুকুর আলীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাতের কোনো এক সময় বাড়ি পাশে তাকে কুপিয়ে হত্যার পর লাশ একটি পুকুরে ফেলে রেখে যায়। ভোরে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। কী কারণে শুকুর আলীকে হত্যা করা হয়েছে তা জানাতে পারেনি তার স্বজনরা। স্বজরদের দাবি শুকুর আলী ব্যবসা-বানিজ্য করে জীবন নির্বাহ করতেন।
গাংনী থানার ওসি তদন্ত মোক্তার হোসেন জানান হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ