Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদক বিক্রিতে বাধা দেয়ায় ৩ জনকে কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : রূপগঞ্জে মাদক বিক্রিতে বাধা দেয়াকে কেন্দ্র করে মাদক ব্যবসায়ীরা মাদক নির্মূল কমিটির সদস্যদের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় ৩ জনকে কুপিয়ে জখম করা হয়। শুক্রবার রাতে উপজেলার নাসিংগল এলাকায় ঘটে এ ঘটনা। আহতরা হলো মাছিমপুর এলাকার দিলু মিয়ার ছেলে মকবুল হোসেন, সামসুল হকের ছেলে রাকিব ও সুনুরদির ছেলে জয়নাল মিয়া। জানা যায়, সন্ধ্যায় মীরগদাই এলাকার মোক্তার হোসেনের কাছ থেকে মাদক কিনতে আসে মাদক সেবনকারী রমি মিয়া। পরে মকবুল হোসেন, রাকিব, জয়নাল মিয়াসহ মাদক নির্মূল কমিটির সদস্যরা মাদক বিক্রেতা ও ক্রেতাকে ধাওয়া করেন। এ ঘটনাকে কেন্দ্র করে রাত ৯টার দিকে মাদক ব্যবসায়ী মোক্তার হোসেন, সেবনকারী রমি মিয়া, সোলায়মান, ফারুক, সানাউল্লাহ, বাঘুসহ তাদের লোকজন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে পার্শবর্তী নাসিংগল এলাকায় মাদক নির্মূল কমিটির সদস্যদের উপর হামলা চালায়। এসময় হামলাকারীরা ওই তিন জনকে কুপিয়ে গুরুতর আহত করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।
দুই দিনব্যাপী ওয়াজ মাহফিল অনুষ্ঠিত
রূপগঞ্জে দুই দিনব্যাপী ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার ও শুক্রবার উপজেলার তারাব পৌরসভার রূপসী কবরস্থান জামে মসজিদের উদ্যেগে এ ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। প্রথম দিনের ওয়াজ মাহফিলে সভাপতিত্ব করেন, বিশিষ্ট কলামিস্ট ও গবেষক আলহাজ লায়ন মীর আব্দুল আলীম। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। দ্বিতীয় দিনের মাহফিলে সভাপতিত্ব করেন আমজাত আলী ভুইয়া। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমুর আলম খন্দকার। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শামিম মাহমুদ, সাংবাদিক এ হাই মিলন প্রমুখ। বক্তা ছিলেন হাফেজ মাওলানা মোহাম্মদ আব্দুল মতিন মিয়াজি, আলহাজ মুফতি ওবাইদুল হক ভুইয়া, হাফেজ আব্দুল মুফতি আল-আমিনসহ আরো অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ